Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

স্কুলে যাওয়ার পথে মমা-ছেলের উপর হামলা

প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদরের স্বাস্থ্য কমপ্লেক্সের পিছনে বসবাসরত সউদী প্রবাসী মো. রফিকুল ইসলামের স্ত্রী রওশনআরা (৩৭) ও তার ছেলে জেএসসি টেষ্ট পরীক্ষার্থী মাহফুজুর রহমান (১৩) গত রোববার সকাল সাড়ে ৯ টায় পাইলট হাই স্কুলের হলে যাওয়ার পথে বর্বর হামলা করেছে প্রতিবেশী বখাটেরা। পরীক্ষার হলে যাওয়ার উদ্দেশ্যে মা-ছেলে একসাথে বাড়ী থেকে বের হয়ে হাসপাতাল ঘেষে খালের অপর প্রান্তে রাস্তায় উঠলে একই এলাকার দুর্বৃত্ত বখাটে রুবেল মÐল (২৮), আবু সাঈদ খালাসী (২৫) ও মুরাদ মÐল (৩০) সহ অজ্ঞাত আরো ৩ যুবক মিলে হকিষ্টিক ও কাঠের রাটাম দিয়ে এলোপাথাড়ী পিটিয়ে গুরুতর জখম করে। এ সময় দুর্বৃত্তরা মা রওশনআরার গলার চেইন, ভেনেটি ব্যাগে রাখা নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে উধাও হয়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে চরভদ্রাসন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ ব্যাপারে রওশনআরা বাদি হয়ে চরভদ্রাসন থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
সোমবার হাসপাতাল বেডে শুয়ে আহত মা-ছেলে জানায়, দীর্ঘদিন ধরে ছেলের পিতা সউদী আরবে চাকরী করেন। গত ১৫ দিন ধরে প্রতিবেশী আ. রশিদ মÐলের পুত্র বখাটে রুবেল মÐল ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিল। চাঁদার টাকা দিতে অস্বিকার করায় রুবেল মÐল ও তার সাঙ্গপাঙ্গরা মিলে হিংস্রতাবশত হামলা করে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা ছিনিয়ে নিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলে যাওয়ার পথে মমা-ছেলের উপর হামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ