Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহের ২ এমপির শপথ

প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দশম জাতীয় সংসদের ১৪৬ ময়মনসিংহ-১ আসনের উপনির্বাচনে নবনির্বাচিত সংসদ সদস্য জুয়েল আরেং এবং ১৪৮ ময়মনসিংহ-৩ আসনের উপনির্বাচনে নবনির্বাচিত সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদ শপথ গ্রহণ করেছেন। গতকাল জাতীয় সংসদ ভবনে তাদের শপথ অনুষ্ঠিত হয়। জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তার কার্যালয়ে নবনির্বাচিত সংসদ সদস্যদের শপথ বাক্য পাঠ করান। বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো: ফজলে রাব্বী মিয়া, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, চিফ হুইপ আ স ম ফিরোজ, হুইপ মো: আতিউর রহমান আতিক, হুইপ মো: শহীদুজ্জামান সরকার, হুইপ ইকবালুর রহিম এবং সংসদ সদস্যবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ড. মো: আবদুর রব হাওলাদার শপথ অনুষ্ঠান পরিচালনা করেন। সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্র্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
মাগরিবের নামাজের বিরতির পর সংসদে তাদের পরিচয় করিয়ে দেন ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া। এসময় উভয় এমপি দুই মিনিট করে বক্তব্য রাখেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহের ২ এমপির শপথ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ