Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জামিন হয়নি ডেসটিনির রফিকুল আমীনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ১০:২০ পিএম

অর্থ আত্মসাৎ ও স্থানান্তরের (মানি লন্ডারিং) দুই মামলায় ডেসটিনি গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আমীনের জামিন দেননি ভার্চুয়াল আদালত। গতকাল বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদারের ভার্চুয়াল আদালতে জামিন চাওয়া হলে সেটি নাকচ হয়ে যায়। রফিকুল আমীনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট আবদুল মতিন খসরু। দুর্নীতি দমন কমিশন (দুদক)র পক্ষে জামিনের বিরোধিতা করেন অ্যাডভোকেট খুরশিদ আলম খান। আদেশের বিষয়ে তিনি জানান, ভার্চুয়াল আদালত জামিন না দিয়ে আবেদনটি নিয়ে নিয়মিত আদালতে যেতে বলেছেন। 

মামলার নথি থেকে জানা যায়, ২০১২ সালের ৩১ জুলাই কলাবাগান থানায় অর্থপাচারের অভিযোগে পৃথক দুটি মামলা হয়। এর মধ্যে একটিতে জামিনের জন্য আবেদন করা হয়েছে। দুদকের তৎকালীন উপ-পরিচালক মোজাহার আলী সরদার এ মামলা করেন। মামলায় সাধারণ বিনিয়োগকারীদের ২০০৬ সালের ২১ মার্চ থেকে ২০১২ সালের মে মাস পর্যন্ত বিনিয়োগ থেকে অর্থ অন্যত্র স্থানান্তরের অভিযোগ আনা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেসটিনি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ