Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

‘... মারাত্মক ঔদ্ধত্য’

দ্য প্রিন্ট | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২০, ১২:০০ এএম

‘অবজ্ঞার চেয়ে বেশি মারাত্মক ঔদ্ধত্য।’ বিজেপি সরকারকে টার্গেট করে এমন মন্তব্য করেছেন বিরোধী দল কংগ্রেসের সংসদ সদস্য রাহুল গান্ধী। গতকাল সোমবার তিনি ওই ভাষায় ভারতের কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করেন।
রাহুল গান্ধী বিশ্ব বরেণ্য পদার্থবিজ্ঞানী আইনস্টাইনের বিখ্যাত উক্তিটি নিজের টুইটারে পোস্ট করেন। করোনার সার্বিক পরিস্থিতিতে সেই উক্ত দিয়ে বিজেপিকে বিদ্ধ করলেন। করোনা সংক্রমণ ক্রমাগত বৃদ্ধিতে উদ্বেগ প্রকাশ করে তিনি সরব হয়েছেন।
করোনাভাইরাসের সংক্রমণ কমার তো কোনও লক্ষণই নেই। উল্টো দিন দিন সেই সংখ্যা বেড়েই চলেছে। গতকাল কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রকাশ করা পরিসংখ্যান বলছে, গত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করে আক্রান্ত হয়েছেন ১১ হাজার ৫০২ জন।
এর ফলে ভারতে করোনায় আক্রান্তের মোট সংখ্যা বেড়ে তিন লাখ ৩২ হাজার ৪২৪ জনে দাঁড়িয়েছে। গত একদিনের মধ্যে আরও ৩২৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা ৯ হাজার ৫২০।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ