Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় ইউএনওসহ আরও ২৯ জনের করোনা সনাক্ত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ১০:১৩ এএম

খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে গত চব্বিশ ঘন্টায় আরও ৩৭ জনের করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। ফুলতলা উপজেলা নির্বাহী কর্মকতঅসহ (ইউএনও) খুলনাতেই সনাক্ত হয়েছেন ২৯ জন। এছাড়াও বিভাগের যশোর জেলায় ৪ জন, বাগেরহাটে ২ জন, সাতক্ষীরা ও নড়াইলে ১ জন নতুন করোনা রোগী চিহ্নিত হয়েছেন।
খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, রোববার পিসিআর ল্যাবে মোট ২৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। মোট নমুনায় করোনা পজেটিভ সনাক্ত হয়েছে ৩৭টি। এরমধ্যে খুলনায় পজেটিভ সনাক্ত হয়েছে ২৯ জনের। আর খুলনার নমুনা ছিল ১৬৩টি।
খুলনা শহরে যারা আক্রান্ত ধরা পড়েছেনঃ ৭/৩ মিস্ত্রীপাড়ায় শেখ মোঃ শহীদুল আলম (৪৫), সিএসএস আভা সেন্টারে কর্মরত মোঃ আবু রায়হান (২৩), বাগমারা মেইন রোডের বাসিন্দা মনোয়ারা (৪৫), ফরাজীপাড়ার মোঃ আমজাদ হোসেন (৬৫), ছোট বয়রা এলাকার ডাঃ মোঃ নুরুল হুদা (৩৩), শেখপাড়া এলাকার এস এম সাঈদুর রহমান (৫১), খালিশপুরের মোঃ সাহিদুল ইসলাম (৪৬), রনজিত মন্ডল (৫০), সোহেল মল্লিক (২৮), বসুপাড়া এলাকায় শামিম আব্বাস কনা (২৭), আবুনাসের হাসপাতালে কর্মরত সুজন সমাদ্দার ও মামুন মুন্সি, টুটপাড়ার লালু আক্তার (৬৫), খুলনা করোনা হাসপাতালে কর্মরত হেলেনা খাতুন (৩০) ও হাফিজুর রহমান (২৫)।
খুলনার উপজেলায় যারা আক্রান্ত ধরা পড়েছেনঃ ফুলতলা উপজেলার ইউএনও পারভীন সুলতানা ও মিরেরডাঙ্গায় মোঃ আসাদুজ্জামান (৫৩), রূপসা উপজেলার দেয়াড়া গ্রামের বেলাল তালুকদার (৩৮), ডুমুরিয়া উপজেলার আরাজী এলাকায় সজিব বিশ্বাস (২২), দাকোপ উপজেলার বাজুয়া এলাকার সুরাইয়া খাতুন (১১), তুহিন মির্জা (৪৬), আমতলা বানিয়াশান্তার হিমাদ্রী মন্ডল (৩০), পাইকগাছার সেলিম নেওয়াজ (৪২), কপিলমুনির প্রসেনজিৎ মন্ডল (২৫), তেরখাদা উপজেলার চরকুশলার ফরিদুর রহমান (৪২), যুবায়ের হোসেন (৩০), দিঘলিয়ার বারাকপুরের মোঃ মমিন শেখ (৪০), সেনহাটির ওহিদুল ইসলাম (৬০)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ