Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যদি হারি হোয়াইট হাউস ছাড়বো, যা হবে দেশের জন্য খারাপ : ট্রাম্প

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ৭:০৯ পিএম

প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেনের অভিযোগ প্রত্যাখ্যান করে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এ মন্তব্য করেছেন। এই সময় তিনি তাকে সরানোর জন্য সেনাবাহিনী প্রয়োজন এমন মন্তব্য করায় জো বাইডেনের সমালোচনা করেন। -ডেইলি মেইল, ফক্স নিউজ
ফক্স নিউজকে দেয়া এই সাক্ষাতকারে ট্রাম্প আরও বলেন, যদি তিনি নভেম্বরে অনুষ্ঠতব্য নির্বাচনে হারেন, তা যুক্তরাষ্ট্রের জন্য খুবই খারাপ হবে। তবে নির্বাচনে হেরে গেলে তিনি অন্য কিছু করবেন। এর আগে দ্য ডেইলি শো ’ তে জো বাইডেন বলেছিলেন , যদি ট্রাম্প নির্বাচনে হেরে যান তবে তিনি হোয়াইট হাউস ত্যাগ করতে অস্বীকৃতি জানাতে পারেন। তাকে সরাতে সেনাবাহিনীর পদক্ষেপের প্রয়োজন হতে পারে। বাইডেন আরও বলেছিলেন , ট্রাম্প নির্বাচনে কারচুপি করতে পারেন ।

ফক্স নিউজকে দেয়া সাক্ষাতকারে ট্রাম্প দাবি করেন , যুক্তরাষ্ট্রের অন্য যে কোনো প্রেসিডেন্টের চাইতে তিনি কৃষ্ণাঙ্গদের জন্য অনেক বেশি করেছেন। তবে এই সময় উপস্থাপক হ্যারিস ফ্লুকনার তাকে স্মরণ করিয়ে দেন প্রেসিডেন্ট আব্রাহাম লিঙ্কন দাসপ্রথা বিলোপ করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ