Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ৩:৩৮ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে করোনার উপসর্গ নিয়ে ফয়েজ উদ্দীন (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত্যু ব্যক্তির সর্দি-কাশি ও শ্বাসকষ্ট ছিল। এছাড়াও তিনি এজমা রোগে ভুগছিলেন। তিনি তিন দিন আগে ঢাকা থেকে এ্যাম্বুলেন্সে করে কালীগঞ্জ উপজেলার রাখালগাছি ইউনিয়নের কুল্ল্যাপাড়া গ্রামে নিজ বাড়িতে উঠেন। এরপর শুক্রবার দিবাগত রাত ১২ টার দিকে মারা যান।

মৃত ফয়েজ উদ্দীন একই উপজেলার কুল্ল্যাপাড়া গ্রামের হেদায়েত উল্লাহ ছেলে। তিনি ঢাকার ন্যাশনাল ব্যাংক দিলকুশা কর্পোরেট শাখার কর্মরত ছিলেন।

নিহতের ভাই মনির হোসেন জানান, ভাই দীর্ঘদিন এজমা রোগে ভুগছিলেন। শ্বাস প্রশ^াসে সমস্যা ছিলো,কিছু দিন আগে তিনি জ্বরে আক্রান্ত হন। বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছিল। শুক্রবার সকালে করোনা পরীক্ষার জন্য নমুনাও সংগ্রহ করে পাঠানো হয়েছে। কিন্তু হঠাৎ রাত ১২ টার দিকে মারা যান।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি সূবর্ণা রানী সাহা জানান শরীরে করোনার উপসর্গ থাকায় তার নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে জানা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিল কি না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ