Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীতে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৬৭

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ২:৩০ পিএম

নোয়াখালীতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৬৭জন। এরমধ্যে একজন পুলিশের এএসআই, স্বাস্থ্যকর্মী ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশাজীবিও রয়েছেন। এদিকে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন নূরুল আমিন (৬৭) নামের আরও একজন। জেলায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ৩৬জন।

শনিবার দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন। নতুন আক্রান্তদের মধ্যে সদরে ৩৫জন, বেগমগঞ্জে ১, সুবর্নচরে ২, সোনাইমুড়ীতে ১১, কবিরহাটে ১৩, সেনবাগে ৪ ও হাতিয়া উপজেলায় ১জন রোগী রয়েছে। জেলায় মোট আক্রান্ত ১৩১৪জন। যার মধ্যে সদরে ৪০১, সুবর্নচরে ৩৯, হাতিয়ায় ১০, বেগমগঞ্জে ৫১২জন, সোনাইমুড়ীতে ৭৪, চাটখিলে ৯০, সেনবাগে ৭৫, কোম্পানীগঞ্জে ১৭ ও কবিরহাটে ৯৬জন। সুস্থ্য হয়েছেন ৩০৯জন। আইসোলেশনে রয়েছেন ৯৭০জন রোগী।

সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা: নিলিমা ইয়াছমিন জানান, গত ২৪ ঘন্টায় উপজেলায় আরও ৩৫জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে পুলিশের এএসআই, একজন স্বাস্থ্যকর্মী রয়েছে।

ডা. নিলিমা আরও বলেন, গত ১০জুন বুধবার সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের আটাশপুর গ্রামের বাসিন্দা নূরুল আমিনের করোনা শনাক্ত হয়। এরআগের দিন তিনি নমুনা দিয়েছিলেন। শনাক্ত হওয়ার পর থেকে বাড়ীতে হোম আইসোলেশনে ছিলেন তিনি। ১২জুন শুক্রবার বিকালে ওই ব্যক্তির শারীরিক অবস্থার অবনতি হলে শহীদ ভুলু স্টেডিয়ামের আইসোলেশন হাসপাতালে তাকে ভর্তি করা হয়। কিন্তু তার শারীরক অবস্থার কোন উন্নতি না হওয়ায় সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাত সাড়ে ১০টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৫জন।

জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে নতুন করে পুলিশের আরও একজন এএসআই করোনায় আক্রান্ত হয়েছেন। পুলিশের কর্মকর্তাসহ জেলায় মোট ৬৬জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ