Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাটু‌রিয়ায় তারা‌সিমা পোশাক কারখানার শ্রমিকবাহী বাস খাদে পড়ে আহত ৫২

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ১২:৩২ পিএম

মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়া উপ‌জেলায় তারাসিমা অ্যাপারেলস না‌মের এক‌টি পোষাক কারখানার শ্রমিকবাহী বাস খাদে পড়ে ৫২ জন আহত হয়েছে।
আহতদের ম‌ধ্যে ক‌য়েকজ‌নের অবস্থা আশংকাজনক।
শ‌নিবার সকাল ৭ টার দি‌কে সাটু‌রিয়া পাকু‌টিয়া সড়‌কের সাটু‌রিয়ার উত্তর কাওন্নারা এলাকায় (বগুড়া ব ৮৩৮৯) নম্ব‌রের গা‌ড়ি‌টি নিয়ন্ত্রন হা‌রি‌য়ে এ দুর্ঘটনা ঘ‌টে।
আহতরা সক‌লেই সাটুরিয়ার ধান‌কোড়া ইউনিয়‌নের নয়াডিঙ্গী এলাকার তারাসিমা অ্যাপারেলস নামে একটি পোশাক কারখানার শ্রমিক। আহত‌ শ্র‌মিক‌দের বা‌ড়ি সাটু‌রিয়ার ‌দিঘুলীয়া ও টাংগাইলের নাগরপু‌রের পাকু‌টিয়ার আশেপা‌শে এলাকার। আহত শ্র‌মিক‌দের ম‌ধ্যে প্রায় ৪০ জন ম‌হিলা ও বা‌কিরা পুরুষ।
দুঘটনায় আহত তারাসিমা অ্যাপারেলস পোষাক কারখানার শ্র‌মিক সো‌হেল রানা (৩৫) জানায়, সকা‌লে সন্ধ্যার কারখানায় যাওয়ার জন্য পোষাক কারখানার শ্র‌মিকবাহী ব‌া‌সে ৫২ জ‌ন শ্র‌মিক উপ‌জেলার পাকু‌টিয়া এলাকার থে‌কে যাওয়ার প‌থে সাটু‌রিয়া পাকু‌টিয়া সড়‌কের সাটু‌রিয়ার উত্তর কাওন্নারা এলাকায় বাস চালক নিয়ন্ত্রন হা‌রি‌য়ে বাস‌টি‌কে রাস্তার পা‌শে খা‌দে ফে‌লে দেয়। এ ঘটনায় বা‌সে থাকা সকল শ্র‌মিকই আহত হ‌য়ে‌ছে।
দূর্ঘটনার খবর পে‌য়ে স্থানীয়রা আহত শ্র‌মিক‌দের উদ্ধার ক‌রে চি‌কিৎসার জন্য সাটু‌রিয়া উপ‌জেলা ৫০ শয্যা বি‌শিষ্ট হাসপাতালে নি‌য়ে যায়।
সাটু‌রিয়া উপ‌জেলা ৫০ শয্যা বি‌শিষ্ট হাসপাতালের জরু‌রি বিভাগ সূ‌ত্রে জানা গে‌ছে, আহতদের ম‌ধ্যে ৩৯ জন‌কে জরু‌রি বিভা‌গে প্রাথ‌মিক চি‌কিৎসা দেওয়া হ‌য়ে‌ছে। ৫ জ‌নের অবস্থা আশংকাজনক হওয়ায় তা‌দের‌কে উন্নত চি‌কিৎসার জন্য মা‌নিকগঞ্জ সদর হাসপাতাল প্রেরন করা হ‌য়ে‌ছে। ৪ জন আহত হ‌াসপাতালে ভ‌র্তি হ‌য়ে‌ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ