Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তিন স্থানে পানিতে ডুবে ৫ জনের মৃত্যু

প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

দেশের তিন স্থানে পানিতে ডুবে শিশুসহ ৫ জনের মৃত্যু হয়েছে। এ সংক্রান্ত আমাদের প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদনÑ
সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা জানান, সিরাজগঞ্জের এনায়েতপুরের খুকনীতে বন্যার পানিতে মামা-ভাগ্নির মৃত্যু হয়েছে। নিহতরা হলো- তাঁত ব্যবসায়ী হাজী খোরশেদ আলীর ছেলে আবু হুরায়রা (৩) ও তাঁত শ্রমিক ফুলচাঁন আলীর মেয়ে ফাইমা খাতুন (২)। তারা সম্পর্কে মামা-ভাগ্নি। নিহতের পরিবারের সদস্য ও এলাকাবাসী জানায়, গতকাল মঙ্গলবার সকালে দুই শিশু খেলতে খেলতে বাড়ির পাশে নতুন বন্যার পানিতে নেমে তলিয়ে যায়। বাড়ির লোকজন তাদের অনেক খোঁজাখুঁজি করেও পায়নি। পরে পুকুরের পানিতে তাদের লাশ দুটো ভেসে উঠলে স্বজনেরা তা উদ্ধার করে। শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আহমেদ এ তথ্য নিশ্চিত করে জানান, নিহত দুই পরিবারের সদস্যদের আর্থিক সহায়তা প্রদান করা হবে।
শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, শ্রীনগরে পানিতে ডুবে দুই মাদ্রাসা ছাত্রীর করুণ মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে প্রেরণ করেছে। পুলিশ জানায়, গত সোমবার বিকালে উপজেলার বাঘরা ইউনিয়নের নলটেক মারকুজ সুন্নী ইসলামিয়া মহিলা মাদ্রাসার পুকুরে গোসল করতে নেমে ওই মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর দুই ছাত্রী ফারজানা আক্তার (৮) ও সুমাইয়া আক্তার (৮) নিখোঁজ হয়। পরে খোঁজাখুঁজি করে সন্ধ্যার দিকে তাদের লাশ উদ্ধার করে স্থানীয়রা। ফারজানা জামালপুরের ইসলামপুর উপজেলার পাঠশী গ্রামের জালাল শেখের মেয়ে। সুমাইয়া ফরিদপুরের সদরপুর উপজেলার নারকেল বাড়িয়ার মনির শেখের মেয়ে। এ ঘটনায় জালাল শেখ বাদী হয়ে শ্রীনগর থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন।
মুকসুদপুর (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, মুকসুদপুর উপজেলার কলিগ্রামে পানিতে ডুবে সুখশান্ত বাড়ৈই (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। স্থানীয় লোকজন জানায়, গত সোমবার বিকালে উপজেলার চান্দার বিলে প্রতিদিনের মতো মাছ ধরতে যায়। পরে আশপাশের লোকজন লাশ ভাসতে দেখে পরিবারের লোকজনদের খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে। পরিবার জানায়, সুখশান্ত বাড়ৈই মৃগী রোগে আক্রান্ত ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তিন স্থানে পানিতে ডুবে ৫ জনের মৃত্যু
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ