Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফিরছেন সাবেক ‘জেমস বন্ড’!

টাইমস অব ইন্ডিয়া | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ১২:০১ এএম

ভবিষ্যতের দুনিয়া নিয়ে গল্প। আর তাতেই নায়ক হচ্ছেন সাবেক ‘০০৭ জেমস বন্ড’ পিয়ার্স ব্রসনন। ছবির নাম ‘ইয়ুথ’। ছবির পরিচালনার দায়িত্বে ব্রেট মার্টি। একই নামের একটি শর্ট ফিল্ম অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি।
চার বছর আগে ২০১৬ সালে এই ছবিটি তৈরি করেছিলেন ব্রেট। নতুন ছবিটির লেখক হিসেবে ব্রেটের সঙ্গে রয়েছেন জশ ইজেনবার্গ ও অ্যামেলিয়া হুইটকোম্ব। ছবির গল্প ভবিষ্যতের এক অদ্ভুত সময়কে কেন্দ্র করে। যখন ‘রিনিউয়াল’ বা পুনর্নবিকরণ হল মানুষের একমাত্র কাঙ্খিত বিষয়। বয়সকে আর বাড়তে দেওয়া তো যাবেই না, বরং সময়কে ঘুরিয়ে বয়স কমিয়ে ফেলতে হবে।
যার হাতে যত বেশি অর্থ এবং ক্ষমতা, সে নিজের বয়সকে তত বেশি কমিয়ে ফেলতে পারে। এ রকমই এক দুনিয়ায় ‘স্ট্রাগল ফর এগজিসটেন্স’ নিয়ে বেঁধেছে যুদ্ধ। গল্পের প্রধান চরিত্রে অভিনয় করছেন পিয়ার্স ব্রসনন।
করোনাভাইরাস সংক্রান্ত সমস্যা কেটে গেলেই এই ছবির প্রি-প্রোডাকশনের কাজ পুরোদমে শুরু হওয়ার কথা। এই মুহ‚র্তে ব্রসনন ‘ইউরোভিশন’ নামের ছবির কাজে ব্যস্ত। সিন্ডারেলার গল্প নিয়ে তৈরি হওয়া নতুন ছবিতেও তাকে দেখা যাবে রাজার ভ‚মিকায়। বছরের পর বছর ‘জেমস বন্ড’ হিসেবে দর্শকের মন জয় করেছেন পিয়ার্স ব্রসনন। এবার একেবারেই নতুন ভ‚মিকায় দেখা যাবে তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ