Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় আহত ৩৫

প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
সাতক্ষীরায় চলন্ত গাড়ির টায়ার ফেটে ও মুকসুদপুরে বাস খাদে পড়ে আহত হয়েছে অন্তত ৩৫ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদনÑ
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরায় যাত্রীবাহী চলন্ত বাসের টায়ার ফেটে গাছর সাথে ধাক্কা লেগে চালকসহ অন্তত ২০ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে সাতক্ষীরা-আশাশুনি সড়কের ব্রহ্মরাজপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, আশাশুনি উপজেলার ঘোলা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি যাত্রীবাহী বাস ব্রহ্মরাজপুর এলাকায় পৌঁছলে বাসটির সামনের টায়ার হঠাৎ ফেটে গিয়ে পার্শ্ববর্তী গাছের সাথে ধাক্কা লাগে। এতে বাসের চালক পল্টুসহ অন্তত ২০ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে।
মুকসুদপুর (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, গোলাপগঞ্জে মুকসুদপুরে ঢাকা-খুলনা সড়কে ওভারটেক করতে গিয়ে বাস খাদে পড়েছে। এতে ঈগল পরিবহনের ১০-১৫ জন যাত্রী আহত হয়েছেন। স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা থেকে খুলনাগামী একটি ঈগল পরিবহন খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা মুকসুদপুর উপজেলার চন্ডিবরদী ব্রিজে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি পরিবহনকে সাইট দিতে গেলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই স্থানে সড়ক দুর্ঘটনায় আহত ৩৫
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ