Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহীতে আরো ২১ জনের করোনা শনাক্ত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ৬:৫৯ পিএম

রাজশাহীর দুইটি ল্যাবে আরও ২১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে বহির্বিভাগের ল্যাবে শুক্রবার তাদের নমুনা পরীক্ষা করা হয়। নতুন আক্রান্তদের মধ্যে রাজশাহীর ৮ জন, পাবনার ১০ জন, নাটরের ৩ জন।

বিকেলে রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস ও রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান ও ল্যাব ইনচার্জ প্রফেসর ডা. সাবেরা গুলনাহার জানান, হাসপাতালের বর্হিবিভাগ ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে ৮ জনের পজেটিভ এসেছে। এদের সবার বাড়ি রাজশাহীতে। নতুন আটজন শনাক্ত হওয়ায় রাজশাহী জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১২৪ জনে দাঁড়ালো। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৩৩ জন। আর মারা গেছেন তিনজন।

রাজশাহীর নতুন আক্রান্তরা হলেন, রাজশাহী বিভাগীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন পুলিশ সদস্য কাজল ইসলাম (৩৮), রাজশাহী নগরীর ১৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সেলিনা আক্তার লাকি (৪৪), ১৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আলিফ-লাম-মিম (৪২), ১৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মো. সানাউল্লাহ (৬০), রাজশাহী সিটি করপোরেশনের কর্মী আয়েশা আক্তার (২৬), রামেক হাসপাতালের ২৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রোগী বিপুল (৬৪), রামেক হাসপাতালের কর্মী জেসমিন খাতুন (২৮) এবং রাজশাহীর বাগমারা উপজেলার বাসিন্দা আকলিমা বেগম (৪০)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ