Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : রূপগঞ্জে ধর্ষণ মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে কাঞ্চন এলাকা থেকে ধর্ষক পিয়ার আলীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত পিয়ার আলী উপজেলার হাটাব টেকপাড়া এলাকার মৃত মোহাব্বত আলীর ছেলে। রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) খাইরুল ইসলাম জানান,গত ৩১ জানুয়ারী হাটাব টেকপাড়া এলাকায় ৬ষ্ঠ শ্রেণীর এক শিক্ষার্থী স্কুল থেকে বাড়ি ফেরার সময় চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে লম্পট পিয়ার আলী শিশুটিকে ধর্ষণ করে। শিশুটির ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে লম্পট পিয়ার আলী পালিয়ে যায়। এ ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। বুধবার দুপুরে কাঞ্চন এলাকা থেকে ধর্ষক পিয়ার আলীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।
মাদক বিক্রেতার কারাদ-
রূপগঞ্জে দেলোয়ার হোসেন (৩৮) নামে এক মাদক বিক্রেতাকে এক বছরের বিনাশ্রম কারাদ- প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার লোকমান হোসেন এ দ- প্রদান করেন। দ-প্রাপ্ত দেলোয়ার হোসেন উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের কামশাইর এলাকার মৃত নুর উদ্দিনের ছেলে। রূপগঞ্জ থানার এএসআই নাজিমউদ্দিন জানান, দেলোয়ার হোসেন দীর্ঘদিন ধরে কায়েতপাড়া, কামশাইরসহ বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

৪ ফেব্রুয়ারি, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ