Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর সুস্থ হতে চলেছেন

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ১২:০১ পিএম

পার্বত্য মন্ত্রী ও বান্দরবান আসনের সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং আগের চাইতে সুস্থ হতে চলেছেন।তিনি করোনায় আক্রান্ত হয়ে গত ৭ জুন থেকে ঢাকায় সামরিক হাসপাতাল সিএমএইচে ভর্তি আছেন।

মন্ত্রীর ছেলে রবিন বাহাদুর সাংবাদিকদের জানান, মন্ত্রীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। জ্বর নাই শরীরে। তবে হালকা কাশি থাকলে ও আগের তুলনায় অনেক কমেছে। তিনি আরো জানান, চিকিৎসকরা কাশির ওষুধ দিয়েছেন ।মুখে ও নাকে নিয়মিত গরম পানির ভাপ নেওয়া হচ্ছে। দু-একদিনের মধ্যে খাওয়ার রুচি স্বাভাবিক হবে বলে জানান চিকিৎসকরা।

এদিকে মন্ত্রী করোনা আক্রান্ত হওয়ার পর তার ব্যক্তিগত কর্মকর্তা খলিলুর রহমানসহ বাসার বেশ কয়েকজন করোনাই আক্রান্ত হয়েছেন।

জানা যায় ,সারা দেশে গত মার্চ মাস থেকে লকডাউন শুরু হওয়ার পর মন্ত্রী বীর বাহাদুর বান্দরবনে নিজ নির্বাচনী এলাকায় মানুষের মাঝে ত্রাণ ও জরুরি সেবা প্রদান সহ নানা কর্মকাণ্ড পরিচালনা করে আসছিলেন । ফলে তিনি করোনায় আক্রান্ত হন। টানা ছয় বারের নির্বাচিত এমপি বীর বাহাদুর আক্রান্ত হওয়ার পর বান্দরবানসহ তিন পার্বত্য জেলায় মসজিদে মসজিদে ও বিভিন্ন ধর্মীয় উপসনালয়ে মন্ত্রীর আশুরোগ মুক্তি কামনা করে বিশেষ দোয়ার আয়োজন করা হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুস্থ

২৮ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ