Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা আতঙ্কে দিন কাটছে মালাইকার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ৭:৩৩ পিএম
এবার বলিউডের মডেল ও অভিনেত্রী মালাইকা অরোরার আবাসনে করোনার থাবা। মুম্বাইয়ের বান্দ্রার যে ভবনটিতে তিনি থাকেন সেখানকারই এক ব্যক্তির শরীরে ভাইরাসটির উপস্থিতি মিলেছে। আর তাতেই আতঙ্কে দিন কাটছে 'ছাইয়া ছাইয়া' খ্যাত এই অভিনেত্রীর।
 
জানা গিয়েছে, মালাইকার ভবনটি সিল করা হয়েছে গত ৮ জুন। ইতোমধ্যে পুরো ভবনটি স্যানিটাইজ করা হয়েছে। কিন্তু আগামী কয়েক সপ্তাহ ভবনটি সিলড থাকবে। পাশাপাশি ওই ভবন কনটেনমেন্ট জোনে রাখা হয়েছে। এদিকে, লকডাউন শুরু হলে ছেলে আরহান ও পোষ্য ক্যাসপারকে সঙ্গে নিয়ে কোয়ারেন্টিনে চলে এই চিত্রতারকা।
 
এর আগে, বলিউডের পরিচালক-প্রযোজক করণ জোহর, অভিনেত্রী জাহ্নবী কাপুর এবং ভিকি কৌশলের বাড়ির গৃহ কর্মী ও এক যুবতীর শরীরে করোনার উপস্থিতি মিললে তাদের ভবনও সিল করে দেওয়া হয়।
 
মজার বিষয় হলো, আতঙ্কের মাঝেও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ইতিবাচক বার্তা দিয়ে যাচ্ছেন মালাইকা। করোনাকালেও অভিনেত্রী নিজের ফিটনেস ধরে রাখতে প্রতিনিয়ত শরীরচর্চা করছেন। পাশাপাশি জিম বন্ধ থাকলেও যোগব্যায়ামের মাধ্যমে নিজের ফিটনেস বজায় রাখছেন ৪৫ বছর বয়সী এই তারকা।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ