Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিন স্থানে মাদকদ্রব্যসহ আটক ৩

প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের তিন স্থানে মাদকদ্রব্যসহ আটক করা হয়েছে ৩ জনকে। এ সংক্রন্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, কোটালীপাড়ায় ইয়াবা বিক্রেতা রাসেল দাই (২২)-কে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার মুক্তিযোদ্ধা ভবনের সামনে থেকে তাকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লøাশি করে ৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। কোটালীপাড়া থানার এএসআই গফুর ও এএসআই মাসুদ রানা জানান, রাসেল দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি করে আসছিল। গোপন সংবাদ পেয়ে আমরা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হই। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে গতকাল বুধবার সকালে জেল হাজতে পাঠানো হয়েছে। সে উপজেলার উলাহাটি গ্রামের ছত্তার দাইর ছেলে।
ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা জানান, জেলার পীরগঞ্জ থেকে ফেনসিডিলসহ একজনকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে পীরগঞ্জ থানা পুলিশ উপজেলার করনাই বালিকা উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পার্শে¦র চম্পাকলি তিন রাস্তার মোড় থেকে ২ বোতল ফেনসিডিলসহ দক্ষিণ মালঞ্চা গ্রামের চন্দ্র মোহন রায়ের ছেলে ফেনসিডিল বিক্রেতা সম্ভু রায়কে আটক করে। আটককৃত সম্ভু রায়কে গত মঙ্গলবার ঠাকুরগাঁও জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা জানান, পুঠিয়ায় ৬৪৮ বোতল ফেনসিডিলসহ মিঠুন (৩৫) নামের এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। আটককৃত মিঠুন চারঘাট উপজেলার টাংগোন এলাকার মৃত ছইম সরদারের ছেলে। জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে পুঠিয়া থানা পুলিশের এসআই আশাদুল হক ও তার ফোর্স রাজশাহী থেকে ঢাকাগামী পাথর বোঝাই ট্রাক তল্লাশি চালিয়ে পাথরের ভিতর থেকে তিনটি বস্তায় ৬৮৪ বোতল ফেনসিডিলসহ মাদক বিক্রেতা মিঠুনকে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। এ ব্যাপারে পুঠিয়া থানা মদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মিঠুনকে আসমী করে মামলা দায়ের করা হয়েছে। পরে থানা পুলিশ মিঠুনকে জেলহাজতে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তিন স্থানে মাদকদ্রব্যসহ আটক ৩
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ