Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হেফাজত আমির আল্লামা শফীর অবস্থার আরো উন্নতি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ২:৪৪ পিএম

দেশের প্রবীণ আলেম হেফাজতে ইসলামের আমির ও হাটহাজারী আল-জামিয়াতুল দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসার মহাপরিচালক শায়খুল ইসলাম
আল্লামা শাহ আহমদ শফীর শারীরিক অবস্থার আরো উন্নতি হয়েছে।
তিনি কথা বলতে পারছেন। আল্লামা শাহ আহমদ শফী সবার জন্য দোয়া করেছেন এবং তার জন্যও দোয়া চেয়েছেন। তবে এখনও তাকে আইসিইউতে রাখা হয়েছে।

চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এস এম হুমায়ুন কবির সাংবাদিকদের বলেন, আল্লামা শফী ভালো আছেন, তিনি সবার সঙ্গে কথা বলছেন। করোনার ঝুঁকি এড়াতে তাকে কেবিনে নেওয়া হচ্ছে না। আইসিইউতে তাকে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে।

তার চিকিৎসার জন্য গঠিত ৭ সদস্যের মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে। আল্লামা শফীর শারীরিক অবস্থার অবনতি হলে রোববার রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তখন থেকেই তিনি আইসিইউতে আছেন। করোনাভাইরাসের নমুনা পরীক্ষায় রিপোর্টে তার শরীরে করোনার উপস্থিতি মিলেনি। ১০৩ বছর বয়সী এ আলেম বার্ধক্য জনিত সমস্যা ভুগছেন।

চমেক হাসপাতালের সহকারী পরিচালক আফতাবুল ইসলাম জানিয়েছেন হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে আল্লামা শফীর চিকিৎসার খোঁজ নিচ্ছে প্রধানমন্ত্রীর কার্যালয়।



 

Show all comments
  • MD Manik ১০ জুন, ২০২০, ৩:১৮ পিএম says : 0
    Allah unake sustho koruk,,, amin
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল্লামা আহমাদ শফি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ