Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মির্জাপুরে বউ-শাশুড়িসহ চারজন করোনা আক্রান্ত

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ২:৩৮ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে বউ-শাশুড়িসহ নতুন করে চারজনের শরীরের করোনাাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে এই উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৫৪ জন।

বুধবার বেলা বারটায় দিকে এই তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।
জানা গেছে, গত ৪ জুন উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৯ জনের নমুনা সংগ্রত করে ঢাকায় পাঠায় স্থানীয় স্বাস্থ্য বিভাগের কর্মীরা। বুধবার তাদের মধ্যে থেকে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মির্জাপুর বাজারের বাসিন্দা খন্দকার মোফাজ্জল হোসেন দুলালের স্ত্রী ও তার পুত্রবধুর করোনা পজিটিবের খবর আসে। এছাড়া মির্জাপুরের বাহিরে নমুনা দিয়ে উপজেলার গোড়াই এলাকার এক কারখানা শ্রমিক এবং বেত্রাসীন গ্রামের একজনের করোনা পজিটিব রিপোর্ট আসে।
আজকের চারজনসহ মির্জাপুরে করোনায় আক্রান্তের সংখ্য ৫৪ পূর্ণ হল। এর মধ্যে একজন মারা গেছে, ১৩ জন সুস্থ্য হয়েছেন এবং বাকি ৪০ জন নিজ বাড়িতে এবং বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন জানান, আক্রান্তরা নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিবেন। মোফাজ্জল হোসেন দুলালের বাড়িসহ অন্য আক্রান্তদের আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ