Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নগ্ন দাঁড়িয়ে টিভি সঞ্চালক!

ফক্স নিউজ | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ১২:০০ এএম

বিখ্যাত আন্তজার্তিক সংবাদমাধ্যমের সঞ্চালক ক্রিস কুওমো। সম্প্রতি তার স্ত্রী বাড়ির বারান্দায় যোগ ব্যায়াম করছিলেন। সেই ঘটনার ভিডিও তিনি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। সেই ভিডিওতে ক্রিসকে দেখা গেছে সম্পূর্ণ নগ্ন অবস্থায় বাড়ির বাগানে দাঁড়িয়ে থাকতে।
সেই ভিডিওতে নেটাগরিকরা চিনে ফেলেন ক্রিসকে। সঙ্গে সঙ্গে বিভিন্ন মন্তব্য ভেসে আসতে থাকে সেই ইনস্টাগ্রাম পোস্টে। তা দেখে ভিডিওটি সরিয়ে নেওয়া হয়। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে।
রীতিমত বাজপাখির মতো তীক্ষè নজরওয়ালা নেটাগরিকরা ভিডিওর স্ক্রিনশট নিয়ে নিয়েছেন। তার পর তা অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও ছড়িয়ে পড়েছে।

নেটাগরিকদের কেউ বলেছেন, ইচ্ছাকৃত এমন করেছেন ক্রিস। অন্য দলের মতে গোটাটাই দুর্ঘটনাবশত ঘটেছে। যদিও এই নিয়ে ক্রিসের কোনও মন্তব্য পাওয়া যায়নি। আন্তর্জাতিক সংবাদমাধ্যমটিও এ ব্যাপারে এখনও পর্যন্ত কিছু বলেনি।
করোনাভাইরাস লকডাউন থেকে বাড়িতে বসেই সঞ্চালনা করছেন ক্রিস। নিজের স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে হ্যাম্পটনের বিশাল বাংলোয় থাকেন। গত মার্চে ক্রিসও আক্রান্ত হয়েছিলেন করোনাভাইরাসে। তারপর বাড়ির বাইরে মাস্ক ছাড়া ঘুরতে বেরিয়ে নেটিজেনদের তোপের মুখেও পড়েছিলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ