Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘মুসলিম রোগীদের চিকিৎসা না দিতে’ রাজস্থানে হাসপাতাল কর্মীর হোয়াটসঅ্যাপ মেসেজ ফাঁস

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ৯:২৪ এএম

মুসলিম রোগীদের চিকিৎসা না দিতে ভারতের রাজস্থানের এক ডাক্তার, এক টেকনিশিয়ান ও কম্পাউন্ডারের হোয়াটস অ্যাপ মেসেজ ফাঁস হয়েছে। রাজস্থানের চুরু জেলার সরদর শহরের একটি হাসপাতালের কর্মী মুসলিমদের চিকিৎসা সেবা দিতে অস্বীকৃতির মেসেজ ভাইরাল হতেই সামাজিক মাধ্যমে বিতর্ক সৃষ্টি হয়। -টাইমস অব ইন্ডিয়া

    বিষয়টি ভাইরাল হতেই ক্ষমা চেয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। হাসপাতাল কর্তৃপক্ষ বলেছে , ভাইরাল হওয়া কথোপকথনটি ৮ এপ্রিলের । হাসপাতালের মালিক ডাক্তার সুনীল চৌধুরি বলেন , হাসপাতাল কর্মীদের চ্যাটের জন্য আমি ক্ষমা চাইছি। কোনো সম্প্রদায়কে আঘাত করা আমাদের উদ্দেশ্য নয় ।

পুলিশ বলেছে, ওই জেলার শ্রীচাঁদ বরদিয়া রোগ নিরাময় কেন্দ্র হাসপাতালের এক ডাক্তার ও দুই স্বাস্থ্যকর্মীর মধ্যে কথোপকথন ভাইরাল হয়। হোয়াটসঅ্যাপ মেসেজে একজন লেখেন, ‘মুসলিম রোগীদের সেবা দেয়া বন্ধ করুন ।’ আরেকটি মেসেজে এক ডাক্তার লেখেন, ‘কাল থেকে কোন মুসলিম রোগীকে আমি দেখব না। তাদের বলে দিও, ম্যাডাম এখানে নেই।’

সরদরশহরের পুলিশ স্টেশন হাউস অফিসার মহেন্দ্র দত্ত শর্মা জানান , হাসপাতালের এক ডাক্তার , এক টেকনিশিয়ান ও এক কম্পাউন্ডারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। একটি বিশেষ ধর্মের বিরুদ্ধে তারা মন্তব্য করেছে বলে প্রাথমিক তদন্তে উঠে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ