Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাতকড়াসহ পালিয়েও শেষ রক্ষা হলো না

প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

আখাউড়া উপজেলা সংবাদদাতা : আখাউড়ায় হাতকড়াসহ পুলিশের কাছ থেকে পালিয়েছে এক ছিনতাইকারী। পরে আবার তাকে জনতা আটক করে পুলিশের হাতে সোর্পদ করে। আটককৃত ছিনতাইকারী হলেন আমজাদ মিয়া (২২)। সে আখাউড়া পৌরশহরের চন্দনসার (কুলিবাগান) গ্রামের আবদুল মজিদের ছেলে। গতকাল সোমবার আখাউড়া পৌরশহরের রাধানগরে এ ঘটনা ঘটে।
আখাউড়া রেলওয়ে পুলিশ সূত্রে জানাগেছে, ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগ্রামী আন্তঃনগর তুর্ণা নিশিথা ট্রেনটি সোমবার ভোরে আখাউড়া রেলস্টেশন যাত্রাবিরতির পর ট্রেনটি ছাড়ার পর ট্রেনটি ইমামবাড়ি রেলস্টেশনের কাছে পৌঁছলে এ সময় চলন্ত ট্রেন থেকে এক যাত্রীর ব্যাগ ছিনতাই করে পালিয়ে যাচ্ছিলেন আমজাদ। ইমামবাড়ি এলাকার নৈশ প্রহরী আমজাদকে দেখে চিৎকার করলে স্থানীয় জনতা তাকে আটক করে। স্থানীয় জনতার কাছ থেকে সে পালিয়ে গিয়ে পানিতে ঝাঁপ দেন। পরে তাকে ধরে এনে স্থানীয় জনতা পুলিশে সোর্পদ করে।
পরে তাকে হাতকড়া পরিয়ে থানায় আনার পথে আখাউড়া পৌরশহরের রাধানগর ঘোষপাড়া মোড়ে আসার পর সে আবার হাতকড়াসহ পালিয়ে স্থানীয় একটি পুকুরে পরে। আবার স্থানীয় লোকজন তাকে ধরে পুলিশে সোর্পদ করে।
আখাউড়া রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুস ছাত্তার এ ঘটনার সত্যতা স্বীকার করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাতকড়াসহ পালিয়েও শেষ রক্ষা হলো না
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ