Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নীলফামারীতে এক নারী শ্রমিককে গলা কেটে হত্যা

প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : নীলফামারীতে শুকলা রানী সেন (১৯) নামের এক নারী শ্রমিককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।
উত্তরা ইপিজেডের চশমা প্রস্তুতকারী কোম্পানী মাজেন বিডি লিমিটেডের শ্রমিক এবং পঞ্চগড় জেলার বোদা উপজেলার বাকপুর সেনপাড়া গ্রামের জগেশ চন্দ্র রায়ের মেয়ে বলে জানায় সদর থানার উপ-পরিদর্শক মশিউর রহমান।
প্রত্যক্ষদর্শী বরাত দিয়ে নীলফামারী সদর থানার উপ-পরিদর্শক মশিউর রহমান জানান, সোমবার সকালে শুকলা রানী সেনের গলা কাটা লাশ ধান ক্ষেতে পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়।
পরে সকাল ১১টার দিকে উপজেলার সংলশী ইউনিয়নের বড়সংগলশী গ্রামের বাউকতাপাড়ার একটি ধান ক্ষেত থেকে তার গলা কাট লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সে ওই পাড়ায় ভাড়াবাড়িতে ছোট বোন নিপা রানী সেনকে নিয়ে বসবাস করছিল। এদিকে নিহত শুকলার ছোট বোন নিপা সেন জানায়, ‘প্রতিদিনের মতো রোববার সকালে কর্মস্থালের উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে যায় বড় বোন শুকলা রানী সেন। কিন্তু কর্মস্থল ছুটি হলেও রাতে সে বাড়ি ফিরেনি।
সোমবার সকালে লোকমুখে খবর পেয়ে দেখি বাড়ির অদূরে একটি ধান ক্ষেতে বোনের গলা কাটা লাশ পড়ে আছে। কে বা কাহারা কি কারণে তাকে হত্যা করেছে তা বুঝতে পারছি না। পরে এলাকাবাসী পুলিশে খবর দেয়।’নীলফামারী থানার ওসি শাহজাহান পাশা জানান, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সোমবার রাতের কোন এক সময় তাকে অন্য কোথাও গলা কেটে করে হত্যার পর বাড়ির অদূরে এই ধান ক্ষেতে লাশ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। এঘটনায় শুকলার পরিবার পক্ষ থেকে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। এছাড়াও হত্যার বিষয়টি তদন্ত চলছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফামারীতে এক নারী শ্রমিককে গলা কেটে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ