Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় করোনার উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ১১:৫৩ এএম
গত ২৪ ঘন্টায় খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে  ৭ জনের মৃত্যু হয়েছে। তারা সবাই জ্বর ও শ্বাস কষ্টে ভুগছিলেন।
মৃতরা হলেন- নড়াইল জেলার হাটবাড়িয়া এলাকার আব্দুল মান্নানের স্ত্রী রোকেয়া (৬৫) ও গোপালগঞ্জের কোটালী পাড়া উপজেলার বদরুল আলমের স্ত্রী কামরুন্নাহার (৪৫), সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার শুশান্ত মণ্ডলের ছেলে রিপন (২২), খুলনা মহানগরীর রায়ের মহল এলাকার মৃত মজিদ হাওলাদারের ছেলে দেলোয়ার হোসেন (৬৫), সোনাডাঙ্গা আবাসিক এলাকার শিক্ষক রমেশ চন্দ্র, যশোরের কেশবপুর উপজেলার মোসলেম দফাদারের ছেলে মোঃ আলিম (৩০) ও নগরীর দৌলতপুর এলাকার রাজিব হোসেনের মেয়ে মিম (১২)।
খুলনার সিভিল সার্জন ডাঃ সুজাত আহমেদ ও খুমেকের ফ্লু কর্নারের ফোকাল পার্সন (আরএমও) ডাঃ মিজানুর রহমান মৃত্যুর বিষয়গুলো নিশ্চিত করেছেন।
চিকিৎসকদ্বয় বলেন, ৭ জুন রাত থেকে ৮ জুন সকালে এই  সাত জন মারা যান।
এদিকে তারা করোনা আক্রান্ত কিনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে খুলনায় করোনা উপসর্গ নিয়ে ৩৬ জনের মৃত্যু হয়েছে।
 
আবু হেনা মুক্তি
খুলনা ব্যুরো
০৮-০৬-২০ 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ