Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নৌকায় বিয়ার খাচ্ছে মাছ!

রিপাবলিক ওয়ার্ল্ড | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ১২:০১ এএম

চমকের এই দুনিয়ায় অনেক অদ্ভুত ঘটনাই ঘটে। স্যোশাল মিডিয়ার মাধ্যমে কখনও কখনও আবার অদ্ভ‚ত ঘটনার ছবি বা ভিডিও দেখে হতবাক হতে হয়। গত শনিবার সে রকমই একটি ভিডিও নিজের টুইটার অ্যাকাউন্ট পোস্ট করেছেন ভারতীয় বনি বিভাগের কর্মকর্তাক সুশান্ত নন্দা।

ভিডিওতে একটি মাছকে পানি থেকে নৌকায় উঠে ক্যান থেকে ঠান্ডা বিয়ার খেতে দেখা যাচ্ছে। অদ্ভুত এই ঘটনার ভিডিও দেখে হতবাক হয়ে উঠেছেন নেটিজেনরা।
মাত্র ১৮ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, ছোট একটি মাছ ধরার নৌকার পাটাতনে ঝুলছে একটি মাছ। তার মুখটি নৌকার উপরে আর বাকি অংশ ঝুলছে পানির মধ্যে। নৌকায় থাকা এক ব্যক্তি একটি ক্যান থেকে অল্প অল্প করে বিয়ার মাছটির মুখে ঢেলে দিচ্ছে।

রীতিমত মনের আনন্দে সেই মাছটি বিয়ার খাচ্ছে। ভিডিওটির ক্যাপশনে সুশান্ত নন্দা লিখেছেন, ‘মাছের মতো পান করুন। এই মাছটি সত্যিই খুব ভাগ্যবান যে গরম একটি দিনে তার বন্ধুর থেকে কিছুটা ঠান্ডা বিয়ার খেতে পাচ্ছে।’ ভিডিওটি পোস্ট হওয়ার পরেই হতবাক নেটদুনিয়ার বাসিন্দারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ