Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবার তোপের মুখে সানি লিয়নি

প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

প্রাপ্তবয়স্কদের ফিল্ম থেকে মূলধারায় প্রতিষ্ঠা পাবার চেষ্টায় সানি লিয়নিকে যে কতবার হোঁচট খেতে হয়েছে তার বোধ হয় হিসাব নেই। সম্ভবত তিনি আরেকবার এমন একটি বাধার মুখে পড়তে যাচ্ছেন।
উল্লাস নামে দিল্লির এক বাসিন্দা ভুলভাবে ভারতের জাতীয় সঙ্গীত গাইবার জন্য ভারতীয় বংশোদ্ভূত কানাডার নাগরিক সানির বিরুদ্ধে পুলিশের কাছে একটি অভিযোগ নিবন্ধন করেছে।
অভিযোগকারী তার অভিযোগনামায় লিখেছে, সানি জাতীয় সঙ্গীতের অন্তর্ভুক্ত কিছু শব্দ এমনভাবে উচ্চারণ করেছেন যা গ্রহণযোগ্য নয়। তিনি আরও দাবি করেন তারকারা যদি এমন ভুল করে তাহলে তা তাদের ভক্তদের প্রভাবিত করবে।
উল্লাস আরও উল্লেখ করেন, অভিনয়শিল্পীরা সংলাপ সঠিকভাবে প্রক্ষেপণের জন্য রিহার্সাল করে থাকে, জাতীয় সঙ্গীত গাইবার আগে তার রিহার্সাল করে নেয়া উচিত ছিল।
অন্যদিকে সংবাদ মাধ্যমে প্রকাশিত তথ্য তেকে জানা গেছে এই ধারায় গাইবার জন্য সানির ভক্তরা তার প্রশংসা করেছে এবং অনেকে বলেছে তারা অভিনেত্রীটিকে নিয়ে গর্বিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবার তোপের মুখে সানি লিয়নি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ