Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিউইয়র্কের ব্রঙ্কসে এসেম্বলীওম্যান, অ্যাসাল ও বাংলাদেশি আমেরিকান কালচারাল এসোসিয়েশনের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ৯:৩১ এএম

নিউইয়র্কে ব্রঙ্কসের এসেম্বলি ডিস্ট্রিক্ট ৮৭ থেকে নির্বাচিত এসেম্বলীওম্যান ক্যারীনেস রেইস করোনা মহামারীর প্রাক্কালে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন। অ্যালায়েন্স অব সাউথ এশিয়ান আমেরিকান লেবার-অ্যাসাল ব্রঙ্কস চ্যাপ্টার এবং বাংলাদেশি আমেরিকান কালচারাল এসোসিয়েশনের যৌথ উদ্যোগে গত ২ জুন মঙ্গলবার দুপুরে ব্রঙ্কসের স্টরলিং-বাংলাবাজার এলাকায় এসব মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। এসময় অন্যদের মধ্যে ছিলেন এসেম্বলীওম্যান ক্যারীনেস রেইস, বাংলাদেশি আমেরিকান কালচারাল এসোসিয়েশনের সভাপতি আহবাব চৌধুরী খোকন ও সাধারণ সম্পাদক সারওয়ার চৌধুরী, অ্যাসাল ব্রঙ্কস চ্যাপ্টারের ভাইস প্রেসিডেন্ট এমডি আলাউদ্দিন, সেক্রেটারি মোজাম্মেল হোসেন মুরাদ, হৃদয়ে বাংলাদেশ’র সভাপতি সাইদুর রহমান লিঙ্কন, এম অ্যান্ড এন হোম কেয়ার সার্ভিসেস এলএলসি’র কোঅর্ডিনেটর জোবেদা হোসেন রোজী সহ কমিউনিটি নের্তৃবৃন্দ। বাংলাদেশী কমিউনিটি সহ বিভিন্ন কমিউনিটির মানুষের মাঝে বিনামূল্যে বিপুল পরিমান ফেস মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ