Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বালিয়াকান্দিতে শালিসে দু’গ্রুপের সংঘর্ষে চারজন হাসপাতালে

প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

 গোয়ালন্দ উপজেলা সংবাদদাতা : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের চরপোটরা গ্রামে শনিবার রাত ১০টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে গ্রাম্য শালিসে দু’গ্রুপের সংঘর্ষে চারজন আহত হয়েছে। এরা হলেন পরিতোষ বিশ্বাসের ছেলে পলাশ বিশ্বাস (২৩), পরিক্ষিত বিশ্বাসের ছেলে প্রণব বিশ্বাস (২৩), চৈতন্ন ম-লের ছেলে লক্ষণ ম-ল (৪০) ও প্রবীর ম-ল (৩৫) আহত হয়েছে। আহতদেরকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কনক ম-ল জানান, জমি-জমা সংক্রান্ত পূর্ব বিরোধ চলে আসছিল। ওই বিরোধপূর্ণ পুকুরে পাট জাগ দেয়াকে কেন্দ্র করে উত্তেজনা দেখা দেয়। এরই জের ধরে শনিবার রাত ১০টার দিকে গ্রাম্য শালিসের আয়োজন করা হয়। শালিসের একপর্যায়ে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।
অজ্ঞান পার্টির খপ্পর
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে রোববার সকালে সোহেল রানা (৩২) নামের এক ব্যবসায়ীকে অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে যশোর কোতোয়ালী থানার ভায়না গ্রামের আহাদ আলী মোল্লার ছেলে। গোয়ালন্দ ঘাট থানার এসআই জাহিদুল ইসলাম জানান, রাজধানীতে কনফেকশনারী ব্যবসায়ী সোহেল যশোর থেকে ছেড়ে আসা ঢাকাগামী সোহাগ পরিবহনের একটি বাসে ওঠে। এসময় তার পাশের সিটে আসা এক যাত্রী তার সাথে সখ্যতা গড়ে তোলে। সকাল সাড়ে ৯টার দিকে দৌলতদিয়া ঘাটে এসে বাসটি সিরিয়ালে আটকা পড়ে। পাশের ওই ব্যক্তির কাছে থাকা পানির বোতল থেকে তিনি পানি পান করে অচেতন হয়ে যান। এসময় তার কাছে থাকা নগদ টাকাসহ মানিব্যাগ নিয়ে ওই ব্যক্তি পালিয়ে যায়।
বখাটের কারাদ-
গোয়ালন্দে রোববার এক স্কুলছাত্রীকে যৌন হয়রানির দায়ে রফিকুল ইসলাম (২৫) নামের এক বখাটের ৩ মাসের কারাদ- প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। সে উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের সাত্তার মেম্বার পাড়ার আ. রশিদ মোল্লার ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বালিয়াকান্দিতে শালিসে দু’গ্রুপের সংঘর্ষে চারজন হাসপাতালে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ