Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এমপি এনামুল ও লিজার প্রেম বিয়ে নিয়ে চলছে আলোচনার ঝড়

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ২:০৫ পিএম

রাজশাহী-৪ আসনের এমপি ও এনা গ্রুপের কর্ণধার ইঞ্জিনিয়ার এনামুল হকের প্রেম দ্বিতীয় বিয়ে আবার ছাড়াছাড়ি সংবাদটি দৈনিক ইনকিলাবে সচিত্র প্রতিবেদন প্রকাশিত হবার পর এখন টক অব দা সিটিতে পরিণত হয়েছে। চলছে আলোচনা সমালোচনা। অনেকে অন লাইনেও সংবাদটি দেখার পর তাতে অনেক মন্তব্য করেছেন। 

ক’দিন ধরে স্থানীয় অনলাইনে এমপি এনামুল ও তার দ্বিতীয় স্ত্রী লিজার বিয়ে নিয়ে একই ধরনের রিপোর্ট প্রকাশ করে আসছিল। কেউ কেউ লিজার ফেসবুকের ষ্ট্যাটাসটি প্রচার করেছে। কিন্তু দৈনিক ইনকিলাবের অনুসন্ধানী রিপোর্টে থলের বিড়ার বেরিয়ে আসে। লিজার আগের বিয়ে ছাড়াছাড়ি বেপরোয়া জীবন যাপন। তার প্রবাসি প্রাক্তন স্বামীর বক্তব্যে অনেক কিছুই পরিস্কার হয়েছে। এক হাতে তালি বাজেনা এটিও পরিস্কার। একজন এমপির এমন কর্মকান্ড নিয়ে সমালোচনাও কম নয়।
প্রতিবেদকে অনেকেই ফোন করে সাধুবাদ জানিয়েছেন প্রকৃত ঘটনা নিরপেক্ষভাবে তুলে ধরার জন্য। বিষয়টি দৈনিক ইনকিলাব প্রকাশ করায় কতৃপক্ষকেও ধন্যবাদ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ