Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে জামায়াত নেতাসহ আটক ৪০ জন

প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীতে পুলিশের অভিযানে আট জামায়াত-শিবির কর্মীসহ মোট ৪০ জনকে আটক করা হয়েছে। শনিবার রাত থেকে গতকাল রোববার ভোর পর্যন্ত নগরীর চারটি থানায় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও রাজপাড়ার জোনের সহকারী কমিশনার ইফতে খায়ের আলম জানান, রাজশাহী মহানগরীর ৪টি থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়েছে। অভিযানে বোয়ালিয়া মডেল থানা ১৫ জন, রাজপাড়া থানা ১২ জন, মতিহার থানা ৫ জন, শাহমখদুম থানা ৩ জন এবং ডিবি পুলিশ ৫ জনকে আটক করে। যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৮ জন জামায়াত-শিবির, ১ জন মাদক ব্যবসায়ী, ১৪ জন অন্যান্য ও মাদকসেবী। এছাড়াও রাজপাড়া থানা পুলিশ গুড়িপাড়া এলাকা হতে ২২পিস ইয়াবাসহ মন্টু নামের একজনকে আটক করেছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
পুঠিয়ায় ইউনিয়ন চেয়ারম্যান জামায়াত নেতা আটক
পুঠিয়া উপজেলা সংবাদদাতা : পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের চেয়ারম্যান রুহুল আমিন সরকারকে আটক করেছে থানা পুলিশ। তিনি পুঠিয়া উপজেলার জামায়াতের আমির। গতকাল দুপুর ১টার সময় রুহুল আমিনকে জিউপাড়া এলাকা থেকে আটক করে। পরে তাকে পুঠিয়া থানায় সোপর্দ করা হয়। এব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান জানান, নাশকতার মামলার ওয়ারেন্ট থাকায় চেয়ারম্যান রুহুল অমিনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহীতে জামায়াত নেতাসহ আটক ৪০ জন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ