Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে আশ্রমের সেবাইতের জমি দখলের অভিযোগ

প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

রাজাপুর উপজেলা সংবাদদাতা : ঝালকাঠির রাজাপুরের লেবুবুনিয়া গ্রামের মৃত সুরেন্দ্র নাথ পালের ছেলে কাউখালি গুরু আশ্রমের সেবাইত কার্তিক চন্দ্র পালের জমি দখলের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল রোববার দুপুরে ইউএনও এবিএম সাদিকুর রহমানের কাছে সেবাইত কার্তিক চন্দ্র পাল লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার লেবুবুনিয়ার ১২ নং মৌজার এসএ ৪৫২ ও ৫১২ নং খতিয়ানের ৪৫৫, ৪৬৭, ৪৬৯, ৪৭৮, ৪৮০, ৪৬৮ ও ৪৬০ নং দাগের অর্ধেকাংশের রেকড়ীয় মালিক লক্ষ্মী প্রসন্নপালের একমাত্র ওয়ারিশ সেবাইত কার্তিক চন্দ্র পাল।
বিবাদী পক্ষ লেবুবুনিয়া গ্রামের সোবাহান মুন্সির ছেলে হালিম ও আলম মুন্সি ২২ জুলাই জোরপূবর্ক ওই জমিতে ঘর নির্মাণ করেন। যাহাতে মনষা মন্দিরে পূজা করতে সমস্যা এবং সেবাইত কার্তিক চন্দ্র পালের জ্যাঠাই মা স্নেহ পালের শ্মশান সমাধী স্মৃতি নষ্ট হচ্ছে। অভিযোগ পেয়ে ইউএনও এবিএম সাদিকুর রহমান সাতুরিয়া ইউনিয়ন ভূমি অফিসকে তদন্তপূবর্ক প্রতিবেদন দাখিল করতে নির্দেশ দিয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজাপুরে আশ্রমের সেবাইতের জমি দখলের অভিযোগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ