Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে ৯ ইউপি চেয়ারম্যানের শপথ

প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুর সদর, মতলব উত্তর ও শাহরাস্তি উপজেলার ৯ ইউপি চেয়ারম্যান গতকাল (রোববার) সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মো: আব্দুস সবুর ম-ল তাদের শপথবাক্য পাঠ করান।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল হাই, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বি এম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী প্রমুখ। শপথ গ্রহণকারী চেয়ারম্যানরা হলেনÑ চাঁদপুর সদর উপজেলা ৫নং রামপুর ইউনিয়নের চেয়ারম্যান আল মামুন পাটোয়ারী, ৬ নং মৈশাদী ইউনিয়নের মনিরুজ্জামান মানিক পাটোয়ারী। মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নের মো: হানিফ মিয়া, কলাকান্দা ইউনিয়নের ছোবাহান মিয়া, ফরাজিকান্দি ইউনিয়নের দেলোয়ার হোসেন দানেশ। শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়নের মোহাম্মদ ওমর ফারুক, টামটা দক্ষিণ ইউনিয়নের মোহাম্মদ জহিরুল আলম ভূূইয়া, মেহের উত্তর ইউনিয়নের মো: মনির হোসেন ও মেহের দক্ষিণ ইউনিয়নের সফি আহমেদ মিন্টু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুরে ৯ ইউপি চেয়ারম্যানের শপথ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ