Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এসএসসি-দাখিল-সমমান পরীক্ষায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের সাফল্য

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ৯:৪৬ পিএম

এ+ প্রাপ্তিতে শীর্ষে ঝালকাঠি এন এস কামিল মাদরাসা
ঝালকাঠি এন এস কামিল মাদরাসা (নেছারাবাদ মাদরাসা) এবারও দাখিল পরীক্ষার ফলাফলে শীর্ষে রয়েছে। বিজ্ঞান ও সাধারণ বিভাগে ২৫৩ ছাত্র পরীক্ষায় অংশগ্রহণ করে ১৫২ জন এ+ এবং বাকীরা সকলে সফলতার সাথে উত্তীর্ণ হয়েছে। এ+ প্রাপ্তির শতকরা হারে মাদরাসাটি এবছরও মাদরাসা বোর্ডে শীর্ষস্থান অধিকার করেছে।

ঐক্য নীতির প্রবর্তক হযরত কায়েদ ছাহেব হুজুর রহ. ১৯৫৬ইং সালে প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করেন। সময়ের ব্যবধানে প্রায় সাড়ে পাঁচ হাজার ছাত্রের পদচারণায় মুখরিত এ মাদরাসাটি অনার্স - মাস্টার্সসহ দাখিল, আলিম ও ফাজিল, কামিল (হাদীস, তাফসির, ফিকহ ও আদব) ফলাফলে শীর্ষ স্থান অর্জনকারী দেশের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানে পরিগণিত হয়েছে। প্রতিষ্ঠানের এ সাফল্যের জন্য ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মাওলানা মো. শহিদুল ইসলাম আল্লাহর শুকরিয়া আদায় করেন এবং ভাল ফলাফল ও এ প্রতিষ্ঠানের উত্তরোত্তর উন্নতির জন্য শিক্ষক, অভিভাবকসহ সর্ব মহলের প্রতি আন্তরিক ধন্যবাদ জানান। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাখিল

৩০ নভেম্বর, ২০২২
৩১ ডিসেম্বর, ২০২১
৩০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ