Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আজ ফেসবুক লাইভে ফল ঘোষণা

এসএসসি-দাখিল-সমমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ১২:১২ এএম

পরীক্ষা শেষ হওয়ার ৬০ দিনের মধ্যেই ফল ঘোষণা এক প্রকার রীতিতে পরিণত হয়েছিল বিগত এক দশক ধরে। সেই ধারাবাহিকতায় এবার বাঁধা হয়ে দাঁড়িয়েছে প্রাণঘাতি মহামারী করোনাভাইরাস। সবকিছু স্বাভাবিক থাকলে এপ্রিলের শেষে সপ্তাহেই ঘোষণা করা হতো চলতি বছর অনুষ্ঠিত এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষার ফলাফল। সকাল ১০টায় ঘোষণা করা হবে চলতি বছর অনুষ্ঠিত এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষার ফল।

এবারের এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষার ফলাফলের বিভিন্ন দিক দুপুর ১১টায় ফেইসবুক লাইভের মাধ্যমে তুলে ধরবেন শিক্ষামন্ত্রী দীপু মনি। এর আগে রোববার সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাধ্যমিকের ফল প্রকাশ করবেন। করোনা পরিস্থিতির কারণে এবার কোনো শিক্ষা প্রতিষ্ঠানেই ফল পাঠানো হবে না। শিক্ষার্থীরা মোবাইল থেকে ‘প্রি-রেজিস্ট্রেশন’ করে রাখলেই ফল ঘোষণার সঙ্গে সঙ্গে সেই নম্বরে ফল পৌঁছে যাবে বলে আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটি জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসএসসি

২০ ফেব্রুয়ারি, ২০২৩
৩০ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ