Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আমিরাত প্রবাসী কবি মুসার অসাধারণ গান ‘তুমি আমার ভালোবাসা’

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ৩০ মে, ২০২০, ৬:০২ পিএম

আরব আমিরাত প্রবাসী কবি, লেখক ও গীতিকার এবং জাতীয় কবিতা মঞ্চ সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির সভাপতি মুহাম্মদ মুসার লেখা অসাধারণ গান ‘তুমি আমার ভালোবাসা’ নামের নতুন মিউজিক ভিডিও রিলিজ হয়েছে। কবি মুহাম্মদ মুসার বহু প্রতীক্ষিত লেখা এ গানটি শিল্পী নিজাম নোভেলের কণ্ঠে ও জুয়েল বাপ্পির সংগীত পরিচালনায় সিডি মিউজিক প্রোডাকশনের ব্যনারে প্রকাশিত হয়। গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন শিল্পী এবং দেশের খ্যাতিমান শিল্পীবৃন্দ।
প্রায় ১৫ বছর ধরে গানের সঙ্গে যুক্ত থাকা উদীয়মান কবি, লেখক ও গীতিকার মুহাম্মদ মুসা ইনকিলাবকে বলেন, তার লেখা ‘তুমি আমার ভালোবাসা’ গানটির হৃদয় ছোঁয়া প্রতিটি শব্দ সংগীতপ্রেমীদের মন কেড়ে নেবে। তিনি বলেন, গানের সকল দৃশ্যপট তার নিজ গ্রামের মহামায়া আকাশ, পাহাড় ও সমুদ্রের সম্মিলিত অসাধারণ দৃশ্যপট ধারণ করা হয়েছে। এতে দর্শকরা নতুনত্ব পাবেন বলেও জানান তিনি। এছাড়া কবি ও গীতিকার মুহাম্মদ মুসার বেশ কিছু গান ব্যাপক দর্শক জনপ্রিয়তা অর্জন করেছে। দেশের গানের মধ্যে বাংলাদেশের সেরা দশটি গানের মধ্যে স্থান পাওয়া তার লেখা ’হৃদয়ে বাংলাদেশ’ ও ‘একুশ আমার রণতূর্য’ ব্যাপক সাডা পেলেছে। ‘মাটির মানুষ শুন্যে থাকে’ গানটি সেরা আধ্যাত্মিক হিসেবেও সংগীতপ্রেমীদের মনে স্থান করে নিয়েছে বলে জানান তিনি। খুব শীঘ্রই বিভিন্ন টেলিভিশন স্টেজ শোতে তার ‘তুমি আমার ভালোবাসা’ অসাধারণ গানটি পরিবেশনের মাধ্যমে দর্শকদের উপহার দেয়া হবে বলেও জানান তিনি। তার গানের সাথে সংশ্লিষ্ট সবাইকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন কবি ও গীতিকার মুহাম্মদ মুসা।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

Show all comments
  • Mohammed Ibrahim mirza ৩০ মে, ২০২০, ১০:৩২ পিএম says : 0
    Congratulation.
    Total Reply(0) Reply
  • আবু আব্দুল্লাহ ৬ জুন, ২০২০, ৭:৩৬ পিএম says : 0
    FALTU NEWS
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ