Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে করোনা উপসর্গে চিকিৎসক সহকারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ৯:১২ পিএম

চাঁদপুর শহরের গুয়াখোলা এলাকায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে হৃদয় চন্দ্র বণিক (৫৯) নামের এক স্বাস্থ্য সহকারীর মৃত্যু হয়েছে। সোমবার (২৫ মে) রাত সাড়ে ১০টার দিকে নিজ বাসায় মারা যান তিনি। মঙ্গলবার সকালে তাকে বিশেষ ব্যবস্থায় দাহ করা হয়েছে। চাঁদপুরে এই প্রথম করোনার উপসর্গ নিয়ে কোনো চিকিৎসাকর্মীর মৃত্যু হলো।

মৃত হৃদয় চন্দ্র বণিক উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার (সেকমো) হিসেবে জেলার মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ছিলেন। তিনি চাঁদপুর শহরে বসবাস করতেন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, মারা যাওয়া ওই ব্যক্তি মতলব দক্ষিণ স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে এক চিকিৎসকের সহকারী হিসেবে কাজ করতেন।

প্রায় ১০ দিন আগে করোনার উপসর্গ নিয়ে অসুস্থ হয়ে পড়লে তিনি চাঁদপুর শহরের বাসায় চলে আসেন। রোববার তিনি চাঁদপুরে করোনা টেস্টের জন্য নমুনা প্রদান করেন। সোমবার রাতে সেখানে তার মৃত্যু হয়। তার মৃত্যুর আগের দিন প্রদানকৃত নমুনার রিপোর্ট এখনো আসেনি। মৃত্যুর পর আর তার নমুনা সংগ্রহ করা হয়নি। রিপোর্ট আসলে জানা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ