Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে সাবেক বিজিপি সদস্যের মৃত্যু

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ৩:৪০ এএম | আপডেট : ১০:০৩ এএম, ২৬ মে, ২০২০

ঝালকাঠির রাজাপুরে ঘরের বোর্ডের সুইচ দিতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক সাবেক বিজি সদস্য মোঃ মনিরউজ্জামান (৫০)হয়ে মৃত্যু হয়েছে। সে উপজেলার পূর্ব ফুলহার খায়গোবাড়ী মৃত ওয়াজেদ আলী খানের পুত্র। ।
এ ব্যাপারে রাজাপুর থানা ডিউটি অফিসার জানান- ,মনিরউজ্জামান উপজেলার সদরে টিএন্ডটি সড়কের একটি ভাড়া বিল্ডিং এ ভাড়া বাসায় একা থাকতেন। সোমবার ২৫ মে রাত ১০ নিজ বাসায় ফিরে ।এ সময় কারেন্টের সুইস বোর্ডে সম্ভবতঃ সুইচ দিতে মনিরুজ্জামান বিদ্যুৎ স্পৃষ্ট হলে তিনি মোবাইলে বাচাঁ ও বাঁচা ও জানালে প্রতিবেশীরা দরজা ভেঙ্গে অজ্ঞান অবস্হায় রাজাপুর স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্য রত চিকিৎসক ডাঃ আবুল খায়ের মাহমুদ রাসেল তাকে মৃত ঘোষনা করেন।
রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।এ ব্যাপারে রাজাপুর থানার অপমৃত্যু মামলা রেকর্ড হয়।অপমৃত্যু মামলা নং ৯।রাজাপুর থানা পুলিশ আজ ২৬ মে মঙ্গলবার সকাল ৮ টায় রাজাপুর স্বাস্হ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে ঝালকাঠি মর্গে প্রেরন করেছে। তিনি ২ সন্তানের জনক ছিলেন। তিনি রাজাপুর বন্দরে বিদ্যালয় মার্কেটে কাপড়ের ব্যবসা করতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎ স্পৃষ্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ