Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলে দেয়া হলো এলভিসের গ্রেসল্যান্ড

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০২০, ১২:০৫ এএম

রক কিংবদন্তী এলভিস প্রেসলির বাসভবন গ্রেসল্যান্ড গতকাল বৃহস্পতিবার পর্যটকদের জন্য খুলে দেয়া হয়েছে। টেনেসির মেমফিসে অবস্থিত প্রেসলির স্মৃতি জাদুঘরটি করোনাভাইরাস মহামারীর জন্য গত মার্চ মাসে বন্ধ করে দেয়া হয়।
গ্রেসল্যান্ডের ওয়েবসাইটে লেখা হয়েছে : “আপনাদের আবার এলভিস প্রেসলির গ্রেসল্যান্ডে স্বাগত জানাতে পারব বলে আমরা রোমাঞ্চিত, ১০০ একরের বেশি এই সম্পত্তি রক এন’ রোলের রাজার স্মৃতির উদ্দেশে উৎসর্গীকৃত।
“আমরা আমাদের অতিথি আর সহযোগীদের স্বাস্থ্য ও নিরাপত্তার ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ আর আপনাদের ভ্রমণ যাতে আপনাদের প্রত্যাশা পূরণ করে তাই কামনা করছি আমরা।” আগতদের প্রাথমিকভাবে শরীরের তাপমাত্রা পরীক্ষা করে ঢুকতে দেয়া হবে। ১০০.৪ ডিগ্রির বেশি তাপমাত্রা হলে ঢুকতে দেয়া হবে না বলে জানান হয়েছে। রেস্তরাঁর সুবিধা ৫০ শতাংশে সীমিত রাখা হবে। গ্রেসল্যান্ড কর্মীদের ফেস মাস্ক আর দস্তানা পরা অত্যাবশ্যকীয়, অভ্যাগতদেরও তা অনুসরণ করতে অনুরোধ করা হবে। হাত জীবাণুমুক্ত করার সুবিধা রাখা হয়েছে পুরো জাদুঘরের বিভিন্ন জায়গায়। গ্রেসল্যান্ডে প্রবেশের সুবিধা ২৫ শতাংশে সীমিত রাখা হয়েছে বলে অগ্রিম টিকিট কেনার জন্যও অনুরোধ করা হয়েছে এলভিস ভক্তদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেসল্যান্ড
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ