Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মতলবে করোনা ভাইরাসে আরো এক রোগী শনাক্ত

মতলব উত্তর(চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ৮:৫২ পিএম

চাঁদপুরেরমতলবস্থ আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্রের (আইসিডিডিআর’বি) একজন চিকিৎসকের ছেলে মতলবে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় ৬জন করোনায় শনাক্ত হয়েছে। চাঁদপুরের সিভিল সার্জন অফিস এ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ১৭ মে রবিবার মতলবস্থ আইসিডিডিআর’বি হাসপাতালসহ ১০ জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে নতুন করে একজন করোনায় সনাক্ত হয়েছেন। আক্রান্ত হাসপাতালের ডাক্তারে ছেলে (১০)। সে বাড়ীতে চিকিৎসাধীন রয়েছে। এছাড়া হাসপাতালে স্টাফ কোয়াটারে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া মাধবী রানী (৪০) এর করোনা নেগেটিভ এসেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম কাওছার হিমেল বলেন, উপজেলায় ১০ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর কেন্দ্রে পাঠানো হয়েছে। আজ ২০ মে ১০ জনের মধ্যে ৭জনের রিপোর্ট এসেছে তন্মধ্যে ১জন করোনাপজেটিভ ও ৬জনের করোনা নেগেটিভ এসেছে। সে মতলব বাড়ীতে চিকিৎসাধীন রয়েছেন। এ পর্যন্ত উপজেলায় ৬জন করোনা পজেটিভ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ