Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীতে সংবাদকর্মীসহ আক্রান্ত আরও ৩৭

আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ২:১৮ পিএম

নোয়াখালীতে বেসরকারি টিভি চ্যানেলের এক ক্যামেরাপার্সনসহ নতুন করে আরও ৩৭জন করোনায় আক্রান্ত হয়েছ। এনিয়ে নোয়াখালীতে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২২৭জন।

বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালী সিভিল সার্জন ডা. মো মোমিনুর রহমান।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিন চিকিৎসক ও এক কর্মচারী ছাড়া জেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৩৭জন। তার মধ্যে সদর উপজেলায় ১০জন, বেগমগঞ্জে ১৮জন, চাটখিলে ৪জন, সেনবাগে ৪জন ও হাতিয়ায় ১জন আক্রান্ত হয়েছে। এদের মধ্যে একজন সংবাদকর্মী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছে। আক্রান্তদের শারীরিক অবস্থার প্রেক্ষিতে আইসোলেশনের ব্যবস্থা করা হবে। লকডাউন করা হয়েছে তাদের বাড়ী। তাদের সংস্পর্শে আসা বাকীদের নমুনা সংগ্রহ করা হবে।

নোয়াখালীতে মোট আক্রান্তের সংখ্যা ২২৭জন। এরমধ্যে বেগমগঞ্জ উপজেলায় ১২৩ জন, সদর উপজেলা ২৬জন, কবিরহাট উপজেলা ২০, চাটখিল উপজেলা ২০, সোনাইমুড়ী উপজেলা ১৫জন, হাতিয়া উপজেলা ৬জন, সেনবাগ উপজেলা ৭জন, কোম্পানীগঞ্জ উপজেলা ৫ ও সুবর্ণচর উপজেলায় ৫জন। এদের মধ্যে মারা যান, সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালি প্রবাসী, সেনবাগে এক রাজমেস্ত্রী মো. আক্কাস (৪৮), বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) নামের এক ব্যবসায়ী ও সোনাইমুড়ীতে ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) নামের এক কৃষক। সুস্থ হয়েছেন ২৬জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ