Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে করোনায় আরো ৩ জনের মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ১:৪৮ পিএম

চট্টগ্রামে করোনায় প্রাণ গেলো এক মুক্তিযোদ্ধার। নগরীর কাজীর দেউড়ির বাসিন্দা রফিকুল আলম মঙ্গলবার রাতে মারা গেছেন। এ ছাড়া নগরীর জেনারেল হাসপাতালে আরও দুইজনের মৃত্যু হয়েছে।

চট্টগ্রাম সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি বলেন, করোনা আক্রান্ত হয়ে সীতাকুন্ডের ফিল্ড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন রফিকুল আলম । মঙ্গলবার রাতে তাকে স্বজনরা বাসায় নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে জেনারেল হাসপাতালে আনার আগেই তিনি মারা যান।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন বলেন, রাষ্ট্রীয় মর্যাদায় তাকে নগরীর কাজির দেউড়ি ২ নম্বর গলিতে দাফন করা হয়েছে।
এদিকে জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব জানান, হাসপাতালে ৫৮ বছর বয়সী একজন বুধবার ভোর চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নগরীর আকবর শাহ এলাকার ওই বাসিন্দা করোনাভাইরাসের সাথে ডেঙ্গুতেও আক্রান্ত হয়েছিলেন। এর আগে মঙ্গলবার রাত সাড়ে ১২টায় আইসোলেশন ওয়ার্ডে মারা যান ৫৭ বছর বয়সী আরেকজন। নগরীর হালিশহর এলাকার ওই বাসিন্দা পাঁচ দিন আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

সিভিল সার্জন কার্যালয়ের হিসেব অনুযায়ী চট্টগ্রাম জেলায় এ পর্যন্ত মোট ৯৭৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। তাদের মধ্যে মারা গেছেন ৪৩ জন। সুস্থ ১১২ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ