Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শৈলকুপায় আগুনে পুড়ে গৃহবধূর মৃত্যু

প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা ঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ধলহরাচন্দ্র গ্রামে গতকাল শুক্রবার অগ্নিদগ্ধ হয়ে রিনা রানী মন্ডল (৩) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ সময় আগুনে পুড়ে মারা যায় গোয়ালের ৩টি গরু। রিনা রানী ধলহরাচন্দ্র গ্রামের প্রাণবন্ধু মন্ডলের স্ত্রী। এ ঘটনায় প্রাণবন্ধু ও তার ভাই জগবন্ধু অগ্নিদগ্ধ হয়েছেন। তাদের মাগুরা জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শৈলকুপা দমকল বাহিনীর ষ্টেশন অফিসার মোস্তাফিজুর রহমান জানান, ধলহড়াচন্দ্র গ্রামে শুক্রবার সকালে মশা কয়েল থেকে প্রাণবন্ধু মন্ডলের গোয়াল ঘরে আগুন লাগে। তিনি আরো জানান, গরু বাঁচাতে গিয়ে গোয়াল ঘরে আটকা পড়ে অগ্নিদগ্ধ হন রিণা রানী, তার স্বামী প্রাণবন্ধু ও দেবর জগবন্ধু। তাদের চিৎকারে প্রতিবেশীরা উদ্ধার করে প্রথমে শৈলকুপা হাসপাতাল ও পরে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় মাগুরা সদর হাসপাতালে রিনা রানী মারা যান। আগুনে গোয়াল ঘরে ৩টি গরু মারা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শৈলকুপায় আগুনে পুড়ে গৃহবধূর মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ