Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুষ্টিয়ার কুমারখালীতে অন্তঃস্বত্তা গৃহবধূ ধর্ষণ, ধর্ষক আটক

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ৬:৫৫ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে অন্তঃস্বত্তা এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছে। এই ঘটনায় নরপশু ধর্ষক কাবিল (২২) কে আটক করেছে থানা পুলিশ।

ঘটনাটি শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টায় উপজেলার সাদিপুর ইউনিয়নের উত্তর সাদিপুর গ্রামে ঘটেছে। শুক্রবার গভীর রাতে উপজেলার সাদিপুর ইউনিয়নের উত্তর সাদিপুর গ্রামের শাহিন উদ্দিনের ছেলে কাবিল ধর্ষিতার স্বামী সোহেল মল্লিকের সহযোগীতায় এই ঘটনা ঘটিয়েছে বলে ধর্ষিতার বাবা দাবী করেছেন।

তিনি এ বিষয়ে ধর্ষিতার বাবা বাদি হয়ে কুমারখালী থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং ১১,তাং-১৫/০৫/২০২০।পরিবার ও পুলিশ সুত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টায় ধর্ষক কাবিল গৃহবধূর ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণ করে। তবে স্বামী সোহেলের সহযোগীতায় ঘরে প্রবেশ করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ঘটনার সত্যতা স্বীকার কুমারখালী থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমান জানান, একমাসের অন্তঃস্বত্তা এক গৃহবধূকে ধর্ষণের শিকার হয়েছে এবং ধর্ষককে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ