Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেট জেলা পরিষদের নতুন প্রশাসক লুৎফুর রহমান

প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট জেলা পরিষদের প্রশাসকের দায়িত্ব পেয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক গণপরিষদের সদস্য এডভোকেট লুৎফুর রহমান। গতকাল মঙ্গলবার সিলেট জেলা পরিষদে নতুন প্রশাসক নিয়োগ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি হয়েছে। এর আগে নতুন প্রশাসক নিয়োগের ফাইলটি অনুমোদন দিয়ে এর সারসংক্ষেপ প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠায় স্থানীয় সরকার বিভাগ। প্রধানমন্ত্রীর অনুমোদনের পর প্রজ্ঞাপন জারি করা হয়।
প্রসঙ্গত, সিলেট জেলা পরিষদের প্রশাসকের দায়িত্বে ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের মরহুম সভাপতি আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান। ২০১৫ সালের ০৯ সেপ্টেম্বর তার মৃত্যুতে পদটি শূন্য হয়ে যায়। এডভোকেট লুৎফুর রহমান দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। সিলেটের ওসমানীনগর উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়নের বড় হাজীপুর গ্রামে জন্মগ্রহণ করেন তিনি। সত্তরোর্ধ্ব রাজনৈতিক এই ব্যক্তি বর্তমানে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট জেলা পরিষদের নতুন প্রশাসক লুৎফুর রহমান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ