Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে চার পুলিশ কর্মকর্তা ও এক প্রকৌশলীর করোনা শনাক্ত

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ৩:০৭ পিএম

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার পর এবার সিলেটের বিশ্বনাথ উপজেলার পুলিশের চার কর্মকর্তা ও জনস্বাস্থ্য বিভাগের এক প্রকৌশলীর করোনা শনাক্ত হয়েছে। চার পুলিশ কর্র্মকতার মধ্যে দু’জন এসআই ও দু’জন এএসআই রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো: কামরুজ্জামান। তিনি এ প্রতিবেদককে বলেন, বুধবার (১৩ মে) ঢাকার ল্যাবে পরীক্ষায় এ পাঁচজনের করোনা শনাক্ত হয়। রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেন।
ইউএনও বলেন, পরে খোঁজ নিয়ে জানতে পারি শনাক্তদের হওয়াদের মধ্যে জনস্বাস্থ্য প্রকৌশলী ও চার পুলিশ কর্মকর্তা রয়েছেন। এদের মধ্যে জনস্বাস্থ্য প্রকৌশলী নিজ বাসায় আইসোলেশনের রয়েছেন বলেও জানিয়েছেন ভারপ্রাপ্ত (ইউএনও) মো: কামরুজ্জামান।

করোনা পজিটিভ শনাক্ত হওয়ার চার পুলিশ কর্মকর্তাদের সিলেট পুলিশ হাসপাতালের আইসোলেশনে পাঠানো হচ্ছে জানিয়ে বিশ্বনাথ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা বলেন, বুধবার (১৩ মে) রাতে চার পুলিশ সদস্যের করোনা শানাক্ত হওয়ার বিষয়টি তাকে জানানো হয়েছে।
তিনি বলেন, গত ১০মে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচও) ডা: আব্দুর রহমান মুসার করোনা শনাক্তের পর ওই দিন ৮জন পুলিশ কর্মকর্তার নমুনা পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওই ৮জনের মধ্য থেকে ৪জনের করোনা শনাক্ত করা হয়।
এ পর্যন্ত বিশ্বনাথে ৯৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষায় পাঠানো হয়েছে। তার মধ্যে বুধবার রাত পর্যন্ত ৫০জনের ফলাফল পাওয়া গেছে। আর তাদের মধ্যে ইউএইচও, জনস্বাস্থ্য প্রকৌশলী, পুলিশ, এক প্রসূতী নারী ও এক শিশুসহ সর্বমোট ৮জনের করোনা শনাক্ত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ