Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁয় ৫ পুলিশ সদস্যসহ আরও ১০ জন আক্রান্ত

মোট আক্রান্তের সংখ্যা ৮০ ঃ বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১৫৫৯ জন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ২:৩০ পিএম

নওগাঁ জেলায় ৫ পুলিশ সদস্য ও ১ চিকিৎসকসহ সহ নতুন করে আরও ১০ জন কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। ডেপুটি সিভিল সাজর্ন ডাঃ মঞ্জুর মোর্শেদ বৃহস্পতিবার রাতে এবং শুক্রবার সকালে প্রাপ্ত পৃথক দু’টি রিপোর্টের ভিত্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন। 

আক্রান্তদের মধ্যে ৩ পুলিশ সদস্যসহ সদর উপজেলায় ৪ জন, পত্নীতল উপজেলায় ২ পুলিশ সদস্য, বদলগাছি উপজেলায় ১ জন, রানীনগর উপজেলায় ১ জন চিকিৎসক, নিয়ামতপুর উপজেলায় নারায়নগঞ্জ ফেরত ১ জন এবং সাপাহার উপজেলায় ঢাকা ফেরত ১ জন। এই ১০ জন নিয়ে নওগাঁয় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৮০ জন-এ। উল্লেখ্য নওগাঁ সদর উপজেলায় আক্রান্তের ঘটনা এই প্রথম।

কন্ট্রোলরুম সুত্রে জানা গেছে বৃহষ্পতিবার সকাল ৮টা হ’তে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টায় নওগাঁ জেলায় নতুন করে আরও ৯০ জনকে হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে। তাদের মধ্যে সদর উপজেলায় ২৭ জন, রানীনগর উপজেলায় ৫ জন, আত্রাই উপজেলায় ১ জন, মহাদেবপুর উপজেলায় ১১ জন, মান্দা উপজেলায় ২ জন, পতীতল উপজেলায় ৬ জন, ধামইরহাট উপজেলায় ২১ জন, নিয়ামতপুর উপজেলায় ৫ জন এবং পোরশা উপজেলায় ১২ জন।

এই ২৪ ঘন্টায় হোম কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ১১৫ জন। বর্তমানে হোম কোয়ারেনটাইনে রয়েছেন ১ হাজার ৫শ ৫৯ জন। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১০ জন।
উল্লেক্য এ পর্যন্ত সর্বমোট হোম কোয়ারেনটাইনে প্রেরন করা হয় ৬ হাজার ৫শ ১২ জনকে। এদের মধ্যে সর্বমোট ছাড়পত্র পেয়েছেন এ পর্যন্ত ৪ হাজার ৯শ ৫৩ জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ