Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনা চিকিৎসা ব্যর্থতার দায় এড়াতে নানামুখী অপতৎপরাত চালাচ্ছে সরকার -ইসলামী যুব আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ৮:২৩ পিএম

ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান বলেন, করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসা ক্ষেত্রে ব্যর্থতার দায় এড়াতে এবং ত্রাণ বিতরণে সরকারদলীয় নেতাদের দুর্নীতির খবর ঢেকে রাখতে নানামুখী অপতৎপরতা চালাচ্ছে সরকার। সরকার অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী সাহসী মানুষের কলম স্তব্ধ করে দিতে চায়। তাই তারা ডিজিটাল সিকিউরিটি নামের কালো আইনের অপপ্রয়োগ শুরু করেছে। আজ (বৃহস্পতিবার) বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে চিকিৎসা ক্ষেত্রে সরকারের চরম ব্যর্থতা, ত্রাণ বিতরণে দুর্নীতি, ডিজিটাল সিকিউরিটি আইনে ভিন্নমতের বিরুদ্ধে দমন পীড়নের প্রতিবাদ এবং করোনায় ক্ষতিগ্রস্ত সকলকে প্রণোদনার আওতায় আনার দাবিতে আয়োজিত যুব বন্ধনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এতে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, যুবনেতা মুফতী মানসুর আহমদ সাকী, শেখ মুহাম্মাদ নুর-উন-নাবী, ইঞ্জিনিয়ার শেখ মুহাম্মাদ মারুফ, মুফতী রহমতুল্লাহ বিন হাবিব ও হাফেজ জহিরুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ