Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অসচ্ছল খেলোয়াড়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ১২:০৩ এএম

করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্থ টাঙ্গাইলের অসচ্ছল খেলোয়াড়দের মাঝে উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে। গতকাল সকাল ১১টায় টাঙ্গাইল স্টেডিয়ামে খেলোয়াড়দের হাতে এই খাদ্যসামগ্রী তুলে দেন বাংলাদেশ জাতীয় হকি দলের সাবেক অধিনায়ক আরিফুল হক প্রিন্স। জেলার দেড় শতাধিক প্রাক্তন ও বর্তমান ফুটবলার, ক্রিকেটার, হকি ও অ্যাথলেটিক্স খেলোয়াড়া পান এই খাদ্যসামগ্রী। সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল আলু, পেয়াজ, লবন ও সাবান।
করোনা ভাইরাসের এই দুঃসময়ে অসচ্ছল খেলোয়াড়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মীর্জা মঈনুল হক লিন্টু, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান জামিল, মোহামেডান স্পোর্টিং ক্লাব হকি দলের সহকারি ম্যানেজার সোহেল রানা ও জেলা ক্রিকেট কোচ আরাফাত রহমান। উদ্যেগক্তা আরিফুল হক প্রিন্স জানান, ঈদুল ফিতরের আগ পর্যন্ত স্বল্প আয়ের দিনমজুর, অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন অব্যাহত থাকবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ