Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে ইউপি সচিব পর এবার তথ্য সেবা কেন্দ্রে পরিচালক করোনায় আক্রান্ত

মতলব উত্তর(চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ২:২৮ পিএম | আপডেট : ২:৪৯ পিএম, ১৩ মে, ২০২০

চাঁদপুরে মতলব উত্তর উপজেলায় ইউপি সচিবের পর একই ইউপির তথ্য সেবা কেন্দ্রের পরিচালক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। বুধবার(১৩মে) দুপুরে সনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট(শিশু) ডাঃ ইসমাইল হোসেন। মতলব উত্তর উপজেলার নমুনা পরীক্ষায় ৬ জন করোনা রোগী শনাক্ত হলো।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায়, ৯ মে কলাকান্দা ইউনিয়নের সচিব শ্যামল চন্দ্রের করোনা শনাক্ত হয়। তার পর একই(কলাকান্দা ইউপি)ইউপির তথ্য সেবা কেন্দ্রের পরিচালকের করোনা টেস্টের সিদ্ধান্ত নেওয়া হয়। ১১ মে টেস্টের জন্য তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ বুধবার (১৩ মে) তার পরীক্ষার রেজাল্ট করোনা পজেটিভ। পরীক্ষার রেজাল্ট পর্যন্ত সে বাড়িতে অবস্থান করছিল।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেন জানান,করোনায় আক্রান্ত রোগীকে এখন মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে হবে। তার চলাচলের জায়গা গুলো নির্ধারন করে লকডাউন করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ