Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খাওয়ার জন্য গাছেও চড়ে!

এনডিটিভি | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ১২:০২ এএম

সোশ্যাল মিডিয়ায় জঙ্গলের পশুদের ভিডিও খুব জনপ্রিয় হয়। আপনারা হাতি, বাঘ, সিংহ, বানরের নানা মজাদার ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখতে পান। এবার সেই তালিকায় যুক্ত হল আরও এক ভিডিও।
এই ভিডিওটি এক হাতির এবং সেটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এটা দেখে আপনারা দারুণ মজা পাবেন। হাতির যখন খিদে পায়, সে খিদের চোটে কী না করতে পারে।
এই হাতিটিরও খুব খিদে পেয়েছে। আর খাবারের সন্ধানে সে গাছে চড়তে মরিয়া হয়ে উঠেছে। ভারতীয় বন বিভাগের কর্মকর্তা সুশান্ত নন্দ ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন।
ভিডিওয় দেখা যাচ্ছে, একটি হাতি গাছের দিকে তাকিয়ে রয়েছে। তারপর সে গাছে উঠতে চেষ্টা করছে। দু’পা গাছের উপরে তুলে দিতেও দেখা যায় তাকে। পা তুলে গাছের ডাল ভাঙতেও দেখা যায় তাকে। তারপর আবার নীচে এসে পেট ভরাতে দেখা যায় তাকে।

এই মিষ্টি ভিডিওটি সবারই পছন্দ হয়েছে। সুশান্ত নন্দ গত সোমবার ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন, ‘হাতির গাছে চড়ার দুর্লভ ভিডিও...’।
ভিডিওটি এখনও পর্যন্ত ৯ হাজার বারেরও বেশিবার দেখা হয়েছে। রিটুইট করা হয়েছে দুইশত বারের বেশি। সে সঙ্গে জমা পড়েছে হাজারেরও বেশি কমেন্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ